Tue. Jan 28th, 2020

শাহরুখ খান এর মেয়ে সোহানার ১৯তম জন্মদিনে খোলামেলা ছবি

তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী সুহানা খানের। নিঃসন্দেহে অন্তর্জাল দুনিয়ায় অন্যতম জনপ্রিয় মুখ তিনি। এই তারকা-সন্তানের প্রতিটি ছবি বা ভিডিওই নেট দুনিয়ায় কাঁপুনি ধরিয়ে দেয়। কোনোই সন্দেহ নেই যে, তিনি অন্তর্জাল তারকা। এবারও ব্যতিক্রম হলো না। গত ২২ মে বলিউড বাদশাহ শাহরুখ খান ও গৌরী খানের আদুরে কন্যা সুহানা খান ১৯তম জন্মদিন পালন করেন। তাঁর জন্মদিন উদযাপনের ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

সাম্প্রতিক ছবিতে দেখা যাচ্ছে, হালকা আলোয় দারুণ ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। তাঁর ফ্যাশন-সেন্সে মুগ্ধ অনুরাগীরা। সাদা টপ আর খোলা চুলের সুহানাকে অপূর্ব লাগছে। আর তাঁর মিলিয়ন ডলারের হাসিতে যেন ম্লান ক্যামেরার ফ্লাশ! বন্ধুদের সঙ্গে দলগত ছবিতেও পোজ দিয়েছেন সুহানা। সুহানা এখন লন্ডনে পড়াশোনা করছেন। তবে মাঝেমধ্যেই তিনি মুম্বাইয়ে নিজের ঘরে ফেরেন। মা-বাবাকে সঙ্গ দেন। আর নিজের সেরা বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটান। লন্ডনেও বন্ধুসংখ্যা কম নয়। সামাজিক মাধ্যম সূত্রে সুহানার বন্ধুভাগ্য প্রত্যক্ষ করেন ভক্তরা।

এখনো বলিউডে অভিষেক হয়নি সুহানা খানের। তবে তার আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর ভক্ত ও অনুরাগী অসংখ্য। অন্তর্জালে তিনি যে ছবিই শেয়ার করুন না কেন, তা ভাইরাল হবেই। বি-টাউন অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। অভিনয় ও নাচ দুটোই শিখছেন সমানতালে। থিয়েটারে শো-ও করছেন।

অন্তর্জালে শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা তুমুল জনপ্রিয়। তাঁর যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্রই ভাইরাল হয়। রয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব।গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। বড়পর্দায় সুহানাকে দেখার জন্য উন্মুখ সিনেদুনিয়া। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

হায়দার আলী | ঠাডা ইন্টারভিউ বরিশাইল্লা | Haydar Ali Comedy

ভালোবাসার দাম না দিলা | ঐশীর নতুন গান | Oyshee new song