মুন্না হতে যাচ্ছে বড় পর্দার অভিনেতা

বিনোদন

শেয়ার করুন

তিশা ও মুন্না

মুন্না রঞ্জন দাস দীর্ঘ সময় ধরে ছোট পর্দায় অভিনয় করে আসছে। ইতি মধ্যে তিনি বেশ কিছু নাটক, ধারাবাহিক নাটক ও ম্যাগাজিন অনুষ্ঠানে অভিনয় করেছেন এবং ঐ নাটক গুলো বিভিন্ন টিভি চ্যানেল, অনলাইন চ্যানেল ও ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়েছে। নাটক গুলো হলো বিজয়, মায়াজাল, একজন উপলের গল্প, লাভ উইল টার্ন, ভালবাসার গন্ডগুল, টিউশনি, ভয়ংকর রাত, প্রেমের প্রথম দৌড়, লাভ অর নট, হাউজ টিচার, যন্ত্র মন্ত্র আস্তানা, গরমের জ্বালা, বুবু, ফিফটি ফিফটি, লাবিবার প্রেম, হাইরে আমার দশ লাখ টাকা, ফটকাবাজ প্রেমিক, প্রতারনা প্রমুখ।

এছাড়া তিনি বাংলাদেশ টেলিভিশনের ম্যাগাজিন অনুষ্ঠান অল্প সল্প গল্প অনুস্টানে অভিনেতা ও সহকারী নির্দেশক হিসেবে কাজ করছেন। বর্তমানে তিনি কয়েকটা নাটকে অভিনয় করছেন নাটক গুলো হলো হাত, একজন গেরিলা, মন ভাঙ্গা পরী, ধারাবাহিক নাটক যেমন, কে এলো, ভৈতিক নাটক ৬০০ পর্বের অভিশপ্ত রাত ও টিভি বিজ্ঞাপন। তাছাড়া তিনি টেলিভিশন নাটক নিয়ে দেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো এটিএন বাংলা নাট্যযোদ্ধ রিয়েলিটি শোতে অংশ গ্রহন করেছিলেন। ঔ রিয়েলিটি শোতে ১০ জনে একটা টিম হয় । তারপর তাদেরকে নিয়ে একটি নাটক হয় এবং ঐ নাটকে তিনি অভিনয় করেন।

এদিকে মুন্না জানিয়েছেন, দেশীয় নাটকের পাশাপাশি পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করার ইচ্ছা পোষন করেন।

দুনিয়াবার্তা নিজেস্ব প্রতিবেদকঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *