Tue. Jan 28th, 2020

সৌম্য সহ বাদ পড়লেন ৫জন এবং নতুন ৫জন দলে ডুকেছেন

জাতীয় দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন বাঁহাতি ওপেনার নাঈম শেখ এবং লেগ স্পিনার আমিনুল ইস’লাম বিপ্লব। প্রায় এক বছর পর বাংলাদেশ দলের দরজা খুলেছে বাঁহাতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তর।

২০১৮ সালের সেপ্টেম্বরে শেষবার জাতীয় দলের পোশাকে খেলেছিলেন শান্ত। দলে ফিরেছেন পেসার রুবেল হোসেন এবং শফিউল ইস’লাম।

কপাল পুড়েছে শেখ মেহেদী হাসান ও সৌম্য সরকারের। প্রত্যাশা পূরণ করতে না পারায় বাদ পড়েছেন সৌম্য। প্রথম দুই ম্যাচে সুযোগ না পেলেও একই পরিণতি বরণ করে নিতে হয়েছে শেখ মেহেদীকে। এদিকে দ্বিতীয় ম্যাচের দলে ডাক পেলেও পেসার আবু হায়দার রনিও বাদ পড়েছেন। ইয়াসিন আরাফাত মিশু স্কোয়াড থেকে ছিট’কে গেছেন চোটের কারণে।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে বর্তমানে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে বাংলাদেশ। তিনটি দল পরস্পরের বি’রুদ্ধে দুইবার করে ল’ড়াই শেষে শীর্ষ দুই দল খেলবে ফাইনালে।

নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ক’ষ্টের জয় পেলেও দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের কাছে পাত্তা পায়নি বাংলাদেশ। ফাইনালে যেতে হলে সামনের ম্যাচ দুটিতে তাই ভালো পারফরম্যান্স প্রদর্শন করতে হবে স্বাগতিক দলকে।

চলমান ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের ৩য় ও ৪র্থ ম্যাচের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে ঘোষিত এই স্কোয়াডে এসেছে বেশ কিছু পরিবর্তন। আগের দুটি ম্যাচের জন্য প্রথমে ১৩ সদস্যের স্কোয়াড দেওয়া হয় এবং দ্বিতীয় ম্যাচের আগে অন্তর্ভুক্ত করা হয় আবু হায়দার রনিকে।

তবে এবার ঘোষণা করা হয়েছে ১৫ সদস্যের স্কোয়াড। দলে ডাক পেয়েছেন নাজমুল হোসেন শান্ত, নাঈম শেখ, আমিনুল ইস’লাম বিপ্লব, রুবেল হোসেন ও শফিউল ইস’লাম। এদের মধ্যে নতুন মুখ শান্ত, নাঈম ও বিপ্লব।

সম্ভাব্য ৩য় ও ৪র্থ টি-টোয়েন্টির বাংলাদেশ স্কোয়াডঃ

সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, তাইজুল ইস’লাম, রুবেল হোসেন, শফিউল ইস’লাম, মু’স্তাফিজুর রহমান, মোহাম্ম’দ সাইফউদ্দিন, নাঈম শেখ, আমিনুল ইস’লাম বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

হায়দার আলী | ঠাডা ইন্টারভিউ বরিশাইল্লা | Haydar Ali Comedy

ভালোবাসার দাম না দিলা | ঐশীর নতুন গান | Oyshee new song