Sun. Apr 5th, 2020

নায়ক তাপস পাল তিনি ১৮ ফেব্রুয়ারি ২০২০ সালে মুম্বাই শহরে মৃত্যুবরণ করেন

তাপস পাল

তাপস পাল একজন ভারতীয় বাঙলা সিনেমার অতি জনপ্রিয় অভিনেতা ছিলেন। তিনি ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় ২৯ সেপ্টেম্বর ১৯৫৮সালে জন্ম গ্রহন করেন। তাপস পাল বর্ধমান বিশ্ববিদ্যালয়ের অধিনে হুগলী মহসিন কলেজ থেকে জীববিজ্ঞানে গ্রাজুয়েশন ডিগ্রী লাভ করেন।
তাপস পালের তার প্রথম সিনেমায় অভিনয় করেন ১৯৮০ সালে, তরুণ মজুমদার পরিচালিত “দাদার কীর্তি” চলচ্চিত্রে। এছাড়া তিনি “ভালোবাসা ভালোবাসা”, “সাহেব”, “গুরু দক্ষিণা”, “ঘর সংসার” ইত্যাদি সুপার ডুপার চলচ্চিত্রে অভিনয় করে মানুষের মন জয় করেছেন।

তিনি ২০০৯ সালের ভারতীয় সাধারণ নির্বাচনে তৃণমূল কংগ্রেস থেকে টিকেট নিয়ে নির্বাচিত হয়ে কৃষ্ণনগর থেকে এমপি হন । এর আগে, তিনি পশ্চিমবঙ্গ বিধানসভার বিধায়ক ছিলেন।

২০১৪ সালে, কেন্দ্রীয় সরকারের নির্বাচনের কিছুদিন আগে একটি নির্বাচনী প্রচার সভায় বক্তৃতা দিতে গিয়ে তাপস পাল বিতর্কে জড়িয়ে পড়েন। উক্ত সভায় তিনি নিজেকে “চন্দননগরের মাল” বলে পরিচয় দেন এবং জানান যে তিনি পকেটে “মাল” নিয়ে ঘুরে বেড়ান। এছাড়া তিনি তার গুন্ডাদল পাঠিয়ে বিরোধী পক্ষের সমর্থকদের উচিত শিক্ষা দেওয়ার হুমকি দেন। পরে এই নিয়ে বিতর্ক তৈরী হলে তিনি প্রকাশ্যে ক্ষমা চান।

২০১৬ সালের শেষ ভাগে তাপস পাল আবার সংবাদ শিরোণামে আসেন। রোজ ভ্যালি নামে একটি চিট ফান্ডের সাথে যুক্ত থাকার অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করে। এই সময়ে তাকে একটি পরচুলা পড়তে দেখা যায় যা সম্ভবতঃ তিনি তার বিখ্যাত ছবি মেজ বউ তে পড়েছিলেন।
তাপস পাল তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ১৮ ফেব্রুয়ারি ২০২০ সালে মুম্বাই শহরে ৬১ বছর বয়সে মৃত্যুবরণ করেন। তিনি এক মেয়ে সোহিনী পাল এবং সহধর্মীনি নন্দিনী পাল সহ অনেক আত্মীয় স্বজন রেখে গেছেন।

https://www.youtube.com/watch?v=GX56IxfUFHE

1 thought on “নায়ক তাপস পাল তিনি ১৮ ফেব্রুয়ারি ২০২০ সালে মুম্বাই শহরে মৃত্যুবরণ করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

হায়দার আলী | ঠাডা ইন্টারভিউ বরিশাইল্লা | Haydar Ali Comedy

ভালোবাসার দাম না দিলা | ঐশীর নতুন গান | Oyshee new song