মামুনুল হকের সত্য মিথ্যার কাহিনী

জাতীয় সংবাদ

শেয়ার করুন

গতকাল রবিবার হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ও ঢাকা মহানগরীর মহাসচিব আল্লামা মামুনুল হক সাহেব তার দাবী করা ২য় স্ত্রী জান্নাত আরা ওরফে ঝরনাকে নিয়ে নারায়নগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টের ৫০১ নং কক্ষে অবকাশের জন্য উঠেছিলেন। উক্ত বিষয়টি স্থানীয়দের মধ্যে জানাজানি হওয়ার পর তাকে কিছু সংখ্যক লোক তার কথিত ২য় স্ত্রীর সাথে প্রকৃ্ত সম্পর্কের সত্যতা জানার জন্য উপস্থিত অনেকেই জিজ্ঞাসাবাদ করে এবং সূত্রমতে দুজনের কথার মধ্যে কোন মিল পাওয়া যায় নাই। পরবর্তিতে হেফাজতে ইসলামী নেতা কর্মীদের মধ্যে উক্ত ঘটনা সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে তারা হোটেলে হামলা করে মামুনুল হক সাহেবকে স্থানীয় একটি মসজিদে নিয়ে যায় এবং মামুনুল হক সাহেব কর্মীদের শান্ত থাকতে আহব্বান জানান।

কেউ বলছেন ঝরনা তার ২য় স্ত্রী নয় আবার মামুনুল হক বলছেন ঝরনা তার ২য় স্ত্রী এখন তাদের মধ্যে প্রকৃ্ত সম্পর্ক কি সেটা এখন সবার কাছে ইনভিজিবল আছে। সেটা এখন তদন্ত সাপেক্ষে সত্য মিথ্যা বেড়িয়ে আসবে। উক্ত ঘটনা তদন্ত কে করবে সেটা এখন দেখার বিষয়। তবে পুলিশ এ বিষয়টা পরিষ্কার করলে হয়ত জনগন তাদের মধ্যে আসল সম্পর্ক জানতে পারতো এবং মানুষ নিরাপদে অবকাশ যাপন করতে পারবে বলে আশা করি।

এদিকে অনেক বলছেন মামুনুল হক সাহেব এই মুহুর্তে অবকাশে না গেলেও পারতেন কারন কিছু দিন আগে ১৭ জন হেফাজতের কর্মী মারা গেছেন আর অনেকই আহত অবস্থায় বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন তাদের খোঁজ খবর নেওয়া তার কাজ ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *